প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৬ মাসের বেতন তুলে দিলেন গোবিন্দগঞ্জের স্কুল শিক্ষক অলুপ

0

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা :

করোনাকালীন সময়ে মানুষের দুর্দশা দেখে মানুষের জন্য কিছু করার অনুপ্রেরণা থেকে দু:স্থ মানুষের সহায়তার জন্য নিজের ৬ মাসের বেতন জমিয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিলেন গোবিন্দগঞ্জের স্কুল শিক্ষক অলুপ কুমার রায়।

২০ ডিসেম্বর রবিবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের হাতে তিনি ৬ মাসের বেতনের ১ লক্ষ ৩৮ হাজার টাকার চেক তুলে দেন।

চেক প্রদানকালে এসময় উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, বিএম বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সহকারী প্রধান শিক্ষক ননী গোপাল রায়, চেক প্রদানকারী শিক্ষক অলুপ কুমার রায়, তাঁর মেয়ে অনুশ্রী রায় এবং ছেলে অরণ্য রায়।

চেক প্রদান শেষে এক প্রশ্নের জবাবে চেক প্রদানকারী শিক্ষক অলুপ কুমার রায় বলেন, কোন কিছু পাওয়ার আশায় আমি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৬ মাসের বেতনের টাকা প্রদান করেননি। দুস্থ অসহায় মানুষকে সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে এ টাকা প্রদান করেছি। আমি শুধু আমার ছেলে এবং মেয়ের জন্য দেশবাসীর নিকট আশির্বাদ চাই। এছাড়াও দেশের একটি বড় এবং করোনা প্রবণ উপজেলা হিসেবে গোবিন্দগঞ্জে করোনার চিকিৎসা কেন্দ্র এবং করোনা পরীক্ষাকেন্দ্র গড়তে তোলার জন্য সরকারের কাছে অনুরোধ জানাচ্ছি।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন জানান, প্রশাসনের একজন কর্মকর্তা হিসেবে আমি অলুপ কুমার রায়ের নিকট কৃতজ্ঞ। যদি সমাজের বিত্তবান মানুষেরা এভাবে অসহায় দু:স্থ মানুষের সহায়তায় এভাবে এগিয়ে আসে তাহলে দেশবাসী উপকৃত হবেন।

%d bloggers like this: