পূর্বধলা রাজারবাজার উদয়ন বিদ্যানিকেতন স্কুল এ বার্ষিক পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

0
শিমুল শাখাওয়াতঃ
নেত্রকোনা পূর্বধলা রাজারবাজার সংলগ্ন উদয়ন বিদ্যানিকতনে অনুষ্ঠিত হয়ে গেলো বার্ষিক পুরষ্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
শনিবার সকাল ৯ ঘটিকা থেকে উক্ত অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদসদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক)।
প্রধান অতিথি কে ছাত্রছাত্রী রা ফুল দিয়ে বরন করে নেয়। স্কুলের পক্ষ থেকে শিক্ষার্থীরা প্রধান অতিথি কে সম্মাননা স্মারক প্রদান করে।
স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুল হাকীম এর সংক্ষিপ্ত বক্তব্যের পর প্রধান অতিথি বক্তব্য রাখেন। প্রধান অতিথি ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) বক্তব্যে বলেন  কোমলমতি শিশুদের ভালোবাসায় আমি সিক্ত। এই স্কুলে অনেক প্রতিভাবান শিশু আছে। এই স্কুলের উন্নয়ন সাধনে আমি সর্বোচ্চ সহযোগীতা করবো।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহিদুল ইসলাম সুজন পূর্বধলা উপজেলা চেয়ারম্যান, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ইমাম হাসান সিনিয়র সভাপতি উপজেলা আওয়ামীলীগ, হোসনে আরা বেগম লুৎফা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, ইয়াকুব আলী চেয়ারম্যান খলিশাউড় ইউপি, মোঃ রফিকুল আলম শাহ্ সাধারন সম্পাদক খলিশাউড় ইউনিয়ন আওয়ামীলীগ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আব্দুল মোতালিব।

%d bloggers like this: