পূর্বধলায় ৯ দোকান আগুনে ভস্মিভুত,৪০ লাখ টাকার ক্ষতি

0
শিমুল শাখাওয়াত:
নেত্রকোনা পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের ফাজিলপুর বাজারে আগুন লাগার ঘটনায় ৪০ লাখের বেশি টাকা ক্ষতি হয়েছে।
মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে আগুন লাগে। এতে ৭ টি মুদি দোকান ২ টি কাপড়ের দোকান মোট ৯ টি দোকানের মালামাল,৫টি ফ্রিজ ও নগদ টাকা পুড়ে গেছে।
ক্ষতিগ্রস্থ দোকানদার বিনয় চন্দ্র দেবনাথ,রফিক স্টোর,আবু তাহের, সাইফুল,মুসলেমউদ্দিন,লাখ মিয়া, দুলাল, চান মিয়া,সাদেকও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে আগুন লাগার ঘটনাটি ঘটে, কার দোকান থেকে এ আগুনের সূত্রপাত কেউ বলতে পারছেন না। ধারনা করা হচ্ছে বৈদুত্যিক শর্ট সার্কিটের কারনে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার খবর পেয়ে নেত্রকোনা ফায়ার সার্ভিসের একটি দল ছুটে আসে ও স্থানীয়দের নিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
খবর পেয়ে সকালে পূর্বধলা উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম ( সুজন) ও উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে ঘটনাস্থল পরিদর্শন করেন।উপজেলা চেয়ারম্যান  আগুনে ক্ষতিগ্রস্থ দোকানদার দের কাছে তাদের ক্ষতির পরিমান জিঙ্গাসা করেন এবং এমপি স্যার ও জেলা প্রশাসকের সাথে আলোচনা করে ক্ষতিপূরণের ব্যাবস্থা করে দেওয়ার আশ্বাস দেন। উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে আগুনে ক্ষতিগ্রস্থদের সর্বোচ্চ সহযোগীতার আশ্বাস দেন।
ঘটনাস্থলে আরও উপস্থিত ছিলেন খলিশাউড় ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ইমাম হাসান, সাধারন সম্পাদক রফিকুল আলম শাহ্,বর্তমান চেয়ারম্যান ইয়াকুব আলী, সাবেক চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার আরো অনেকেই।

%d bloggers like this: