পূর্বধলায় বীর নিবাস এর উদ্বোধন

0
শিমুল শাখাওয়াতঃ
নেত্রকোনার  পূর্বধলায় মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার উপজেলায় বীরমুক্তিযোদ্ধাদের জন্য আবাসন প্রকল্প বীর নিবাস উদ্বোধন করেন  সংসদসদস্য ওয়ারেসাত হোসেন বেলাল ( বীর প্রতীক)  ।
মুক্তিযোদ্ধা কমান্ডার নিজামউদ্দিন এর সভাপতিত্বে সোমবার উপজেলা মুক্তিযোদ্ধা অফিসে বীর নিবাস এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) প্রধান অতিথির বক্তব্য বলেন বীরমুক্তিযোদ্ধাদের এই আবাসন প্রকল্প জেলা পর্যায়ে হওয়ার কথা ছিলো কিন্তু আমি পরিকল্পনা মন্ত্রীমহোদয়ের সাথে আলোচনা করে  উপজেলা পর্যায়ে নিয়ে আসছি, তিনি আরও বলেন মুক্তিযোদ্ধাদের এক হয়ে কাজ করতে হবে।স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা বরাবরই অনেক কঠিন কাজ।  নিজের কর্তব্যবোধ, দেশপ্রেম আর মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হলেই আমরা রক্ষা করতে পারব আমাদের স্বাধীনতাকে।
এই সময় তিনি ৬ টি মুক্তিযোদ্ধা পরিবারের হাতে বীর নিবাসের চাবি তুলে দেন।
উক্ত অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা চেয়ারম্যান  জাহিদুল ইসলাম সুজন, থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা   ইমাম হাসান,মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, উপজেলা নির্বাহী অফিসার  নমিতা দে,মাসুদা আক্তার সহকারী কমিশনার ভূমি, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ অভিরঞ্জন দেব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নিজাম উদ্দিন ও অন্যান্য মুক্তিযোদ্ধা পরিবার সহ আরো অনেকেই।

%d bloggers like this: