পলাশবাড়ী যুবলীগের সেই সভাপতি আজাদুল ইসলাম বহিস্কার ভারপ্রাপ্ত সভাপতি তাপস

0

 

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা :

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে স্থানীয় বেকার যুবক যুবতিদের বেকার ভাতার করে দেওয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠায় ও এ সংক্রান্ত সংবাদ সময় টেলিভিশন,কিউ টিভি,পিবিএ নিউজ এজেন্সি,দৈনিক বাংলাদেশ মিডিয়া,দৈনিক গণকন্ঠ,দৈনিক ভোরের কলাম,দৈনিক কাগজ কলম,দৈনিক পত্রিকা,পিপলস্ নিউজ২৪ডটকম,আওয়াজ বিডি ,লন্ডন টাইমস্সহ দেশ বিদেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর ।

সাংগঠনিক সিদ্ধান্ত মোতাবেক ৩১ আগস্ট সোমবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশক্রমে সংগঠনটি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত পত্রে সংগঠন বহিভূত কর্মকান্ডের দায়ে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে পলাশবাড়ী উপজেলা যুবলীগ সভাপতি আজাদুল ইসলাম আজাদ কে । বহিস্কারের খবরটি নিশ্চিত করে গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি সরদার শহিদ হাসান লোটন জানান, এখন থেকে পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত পলাশবাড়ী উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন উপজেলা যুবলীগের সহ সভাপতি ও পলাশবাড়ী আর্দশ ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক হাসান রাসেল মাহমুদ তাপস ।

এদিকে আজাদুল ইসলাম আজাদ কে বহিস্কারের খবর ছড়িয়ে পড়ায় প্রতারণার স্বীকার অভিযোগকারী যুবক যুবতিরা স্বস্থি প্রকাশ করে অভিযুক্ত আজাদুল ইসলাম আজাদের শাস্তি নিশ্চিত করতে এবং উপরোক্ত টাকা ফেরত পেতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

এবিষয়ে স্থানীয় একাধিক আওয়ামীলীগ নেতা নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিগণ জানান, যুবলীগ থেকে যেভাবে কেন্দ্রীয় সিদ্ধান্তে বহিস্কার হয়েছে ।তেমনি ভাবে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন আওয়ামীলীগের নীতিনিধারণী মহল।

%d bloggers like this: