পলাশবাড়ীতে ৭ টি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ

0

 

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা :

গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে গতকাল ২৫ আগস্ট মঙ্গলবার রাতে পলাশবাড়ী উপজেলার বিভিন্ন স্থান হতে গত কয়েক রাতের বেলায় চুরি যাওয়া ৭ টি গরু পার্শ্ববর্তী সাদুল্যাপুর উপজেলা বড় গোপালপুর হতে উদ্ধার করেছে ।
থানা সুত্রে জানা যায়, থানা অফিসার ইনচার্জ এর নির্দেশে থানা এসআই জিয়াউর জিয়া সঙ্গীয় ফোর্স গত কাল রাতে চিহিৃন্ত গরু চোর সাদুল্লাপুর উপজেলার বড় গোপালপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আইয়ূব আলী ওরফে পানিয়ার বাড়ির সামনে উঠানে থাকা গোয়ালঘর হতে এসব চোরাই গরু গুলো উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরেরদল পালিয়ে গেলে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এ ঘটনায় পৃথক ভাবে পলাশবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে । এ বিষয়টি নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান । এদিকে চোরাই গুরু উদ্ধার হওয়া গরুর প্রকৃত মালিকগণ থানা পুলিশের প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করেন । পরে গরু গুলোর মালিকানা যাচাই পূর্বক গরু মালিকদের হাতে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে পলাশবাড়ী উপজেলার বিভিন্ন স্থান হতে কয়েকটি গরু চুরি হয় এসব ঘটনায় থানায় মামলা ও জিডি করা হয় । এর আগে গত ৩ আগস্ট ছোট ভগবানপুর গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে আবুল কালাম আজাদ গোয়াল ঘর হতে রাতে বেলা একটি গরু চুরি হয় । একই গ্রামের মোত্তালেব খন্দকারের ছেলে আমিনুল ইসলামের গরু গোয়ালঘর হতে চুরি যায়। বড় গোবিন্দপুর গ্রামের তালেব উদ্দিনের ছেলে মাহমুদ হাসানের বাড়ী হতে রাতে বেলা একটি গরু চুরি হয়। এদিকে গত ২৪ আগস্ট রাতে নিজ বাড়ীর গোয়ালঘর হতে মৃত মালেক আকন্দের ছেলে শাহ আলমের ২ টি গুর চুরি হয়। থানা পুলিশ এ গরু গুলো সহ মোট ৭ টি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ ।

%d bloggers like this: