loading...

পলাশবাড়ীতে র‌্যাকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ৩ জন আহত

0

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে র‌্যাকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এই সংঘর্ষ সমাধানের লক্ষে স্থানীয়রা গ্রাম্য শালিশে স্থানীয় ভাবে বসলে সেখানও পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি ভাবে মার ডাং করে। গুরুতর অহত শহিদুল ইসলাম(৫০)সহ তিন জন গুরুতর আহত হয় বলে জানান হাসপাতালে চিকিৎসাধীন শহিদুল ইসলাম।

আহতরা হলেন,শহিদুল ইসলাম, সাদ্দাম, মহির উদ্দিন। ঘটনাটি ঘটে ২৪ নভেম্বর সন্ধ্যায় উপজেলার হোসেনপুর ইউনিয়ানের রামচন্দ্রপুর গ্রামে।এ বিষয়ে তারা ৫জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেছে।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় বিবাদীর ছেলের সহিত শহিদুলের ভাতিজা সাদ্দামের সঙে র‌্যাকেট খেলাকে কেন্দ্র করিয়া বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধ স্থানীয়রা মিমাংশার জন্য শহিদুলের মুদির দোকানের সামনে বসে।আলোচনার মধ্যেই পূর্ব পরিকল্পিতভাবে লাঠি সোডা, লোহার বডসহ দেশীয় অস্ত্র লইয়া কোন কিছু বুঝে উঠার আগেই তারা সাদ্দামকে এলোপাথারী ভাবে মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে ছেলাফুলা বেদনা দায়ক জখম করে।

রফিকুল ইসলামের নির্দেশে রফিকুল মাষ্টোরে স্ত্রী ¯েœহ বেগম, ফরিদুল ছিয়াবুল হাসান, ও মেহেরাজ মিয়া হত্যার উদ্দেশ্যে শফিকুলের মাথায় স্বজোড়ে আঘাত করলে মাথা ফেটে যায় । স্থানীয়রা অহতদের উদ্ধার করে পলাশবাড়ীতে চিকিৎসাধীন রয়েছে। শহিদুলের মাথায় ৭ টি সেলাইসহ অন্যদের শরীরের বিভিন্ন স্থানে যখম হয়।

এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন বলে শহিদুল জানান। এ বিষয়ে বিবাদি বাচ্চা মিয়াদের সঙে যোগাযোগ করা সম্ভাব হয়নি।

পলাশবাড়ীতে র‌্যাকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ৩ জন আহত

loading...
%d bloggers like this: