পঞ্চগড়ে পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার নাঈমুল হাসানকে বিদায়ী সংবর্ধনা

0

একেএম বজলুর রহমান, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ নাঈমুল হাছানের পদোন্নতি জনিত বদলী উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বিদায় অনুষ্ঠান উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা পুলিশ প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠান শেষে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ নাঈমুল হাসানের হাতে বিদায়ী সম্মাননা ক্রেস তুলে দেন।

পঞ্চগড় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোহাম্মদ নাঈমুল হাছান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) পঞ্চগড় জেলা থেকে পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ, ময়মনসিংহ রিজিয়ন পদে পদোন্নতি পান। পদোন্নতি জনিত বদলি হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান পঞ্চগড় জেলা পুলিশের সদস্যরা। নাঈমুল হাছান ২৬ অক্টোবর, ২০১৮ পঞ্চগড় জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই তাঁর উপর অর্পিত জেলা পুলিশ, পঞ্চগড়ের প্রশাসনিক সকল দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে পালন করে গেছেন। বিনয়ী ও জনবান্ধব অফিসার হিসেবে সকলের কাছে সমাদৃত তিনি। গত ০৭ নভেম্বর, ২০১৮ অতিরিক্ত পুলিশ সুপার পদ থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হন।

পদোন্নতি পাওয়ার পর ০৮ নভেম্বর, ২০১৮ স্ব-পদে পঞ্চগড় জেলায় দায়িত্বভার গ্রহণ করেন। পঞ্চগড় জেলায় দায়িত্ব পালনকালে তাঁর কর্মস্পৃহা ও বিচক্ষণতায় অসংখ্য ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, পঞ্চগড়ে পাথর উত্তোলন বন্ধ এবং বেশ কিছু বিশেষ অভিযানে পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর পাশাপাশি তিনিও বিশেষ ভূমিকা রাখেন।

২০১৮ সালে জাতীয় নির্বাচন এবং চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধি, লিফলেট বিতরণ, কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মাঝে উপহার সামগ্রী বিতরণ, চেকপোস্ট তদারকি, বাজার মনিটরিং, অসহায়, দুস্থ, কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ, গুজব বন্ধে তৎপরতা ও লকডাউন কার্যকর করতে সক্রিয় ভুমিকা রাখেন। পঞ্চগড়ের জনসাধারন মনে করেন তিনি পরবর্তী কর্মস্থল ময়মনসিংহ গিয়েও যেন সুনাম ও সফলতার সাথে দায়িত্ব পালন করতে পারেন ।

%d bloggers like this: