loading...

পঞ্চগড়ে জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

0

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় উদ্যোগে পঞ্চগড় জেলার পাচ উপজেলার ২১ টি শিক্ষা প্রতিষ্ঠান এর ৫৫০ জন গরিব ও অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বস্ত্র বিতরণ করেন পঞ্চগড় পৌরসভার মেয়র তৌহিদুল ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ ডি এস কামিল মাদ্রাসা অধ্যক্ষ এবং ময়মনসিংহ জেলা সভাপতি ডক্টর ইদ্রিস আলী খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পঞ্চগড় নুরুন আলা নুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও পঞ্চগড় জেলা কমিটির সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডঃ আব্দুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন দুইপাড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটির সহকারী শিক্ষা বিষয়ক সম্পাদক আরমান আলী খান। ইদ্রিস আলী খান বলেন জমিয়াতুল মোদার্রেছীন একটি অরাজনৈতিক সংগঠন।

যা মাদ্রাসার শিক্ষক ও মাদ্রাসার যাবতীয় সমস্যা সমাধানের জন্য কাজ করে যাচ্ছে । তিনি আরো বলেন পঞ্চগড় জেলায় শীতের পরিমাণ অনেক বেশি এজন্য কেন্দ্রীয় কমিটির মহাসচিব শাব্বির আহমেদ মোমতাজি নিজ উদ্যোগে এসব শীতবস্ত্র প্রেরণ করেন। প্রতিবছর শীতবস্ত্র বিতরণের ধারা অব্যাহত থাকবে।

loading...
error: Content is protected !!
%d bloggers like this: