নড়াইলে লক্ষ্মীপাশা আদর্শ মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রীকে মাইক্রোবাসে অপহরণ

0

 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের লক্ষ্মীপাশা আদর্শ মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির একজন ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অপহৃতের পিতা বাদী হয়ে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের পাঠানো তথ্যর ভিতিতে জানা যায় পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শালনগর ইউপি’র রামকান্তপুর গ্রামের তওজম শেখের মেয়ে ও লক্ষ্মীপাশা আদর্শ মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী লিমা খানম (১৮) স্কাউট ট্রেনিংয়ে অংশগ্রহন করার জন্য গত ২৬ নভেম্বর বাড়ি থেকে বের হয় ।

রামকান্তপুর কাঁঠালতলা বাস ষ্ট্যান্ডের নিকট পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পার্শ্ববর্তী শালনগর গ্রামের শাহ নেওয়াজ খানের ছেলে এস এম নাফিজ খান(২২) এর নেতৃত্বে ৪/৫জনের একদল অপহরণকারী মাইক্রোবাসে করে লিমা খানমকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় নাফিজ খানকে প্রধান আসামী করে অপহৃত লিমার পিতা তওজম শেখ বাদী হয়ে লোহাগড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

মামলা নং-২১,তাং-২৯/১১/২০১৬, থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান গতকাল শুক্রবার বিকালে, ‘অপহৃতকে উদ্ধারের জন্য মোবাইল ট্রাকিং সহ গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।