loading...

নেত্রকোনায় বিদ্যুতের অবৈধ সংযোগ ও খুঁটি বাণিজ্য পর্ব-১

0
নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনা বিদ্যুত উন্নয়ন বোর্ড(পিডিবি)’র নামে অবৈধ সংযোগ ও খুঁটি বাণিজ্য চালিয়ে আসছে একটি চক্র দীর্ঘদিনযাবত।
নেত্রকোনায় সদ্য যোগদানকৃত বিদ্যুত উন্নয়ন বোর্ড(পিডিবি)’ নির্বাহী প্রকৌশলী রুবেল আহমেদ যোগদানের পর থেকেই অবৈধ সংযোগ,  খুঁটির বিরুদ্ধে সাঁড়াশী অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে রবিবার (৯ ডিসেম্বর) সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের কাটপুরা গ্রাম থেকে ৫ টি অবৈধ বৈদ্যুতিক খুঁটি ও বেশ কয়েকটি সংযোগ কেটে নিয়ে আসে বিদ্যুত অফিস।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আফজাল, মোশারফ, মুস্তাফিজ, সামিউল ইসলাম রাজুর যোগসাজশে মিটার রিডার জামাল সাধারন গ্রাহকদের কাছ থেকে মোটা অংকের বিনিময়ে এসব অবৈধ সংযোগ ও খুঁটির ব্যবস্থা করে।
এর সাথে জড়িত আছেন বিদ্যুত অফিসের বেশকয়েকজন কর্মকর্তা ও কর্মচারী। যারা মোটা অংকের বিনিময়ে দীর্ঘদিনযাবত ভূয়া সিল-স্বাক্ষরের মাধ্যমে তৈরী করে দেন ভূয়া ইস্টিমেট।
এব্যাপারে জানতে চাইলে নেত্রকোনা বিদ্যুত অফিসের (পিডিবি) নির্বাহী প্রকৌশলী রুবেল আহমেদ জানান, দীর্ঘদিনধরে একটি চক্র এসব অবৈধ সংযোগ,  মিটার দিয়ে আসছে। আমরা যেখানেই অবৈধ সংযোগ পাচ্ছি অভিযানের মাধ্যমে বিচ্ছিন্ন করে দিচ্ছি। রবিবার কাটপুরা থেকে ৫ টি অবৈধ বৈদ্যুতিক খুঁটি উদ্ধার করা হয়েছে। দায়ি কারা এদের নাম ঠিকানা পেলে আমরা যথাযথ ব্যবস্থা নেব।
চলবে…
loading...
%d bloggers like this: