নিহত শুভ্র’র কবর জিয়ারত ও বিক্ষোভ মিছিলে কেন্দ্রীয় নেতা আফজালুর রহমান বাবু

0

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের ঘটনায় খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে শনিবার দুপুরে পৌর শহরে কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ ও গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ সহযোগী সংগঠনের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এতে অংশ নেয় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি মেজবাহ উল হোসেন সাচ্চু, সহসভাপতি মজিবুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক মোবাশের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, নাফিউল করিম নাফা, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুুরুজ্জামান খোকন সহ অন্যান্য নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেয়। বিক্ষোভ মিছিল শেষে নিহত শুভ্র’র কালীপুরে বাসায় পরিবারকে সমবেদনা জানান পরে নিহতের কবর জিয়ারত ও মোনাজাত করেন তিনি।
নিহত শুভ্রর মা খালেদা বেগম বলেন জনপ্রিয়তাই আমার শুভ্রর কাল হয়েছে। আমি আমার এক ছেলেকে হারিয়েছি।
গত শনিবার রাতে পৌর শহরের পানমহালে এলাকায় একদল সন্ত্রাসী শুভ্র সহ তার দুই সহযোগীকে কুপিয়ে গুরুতর আহত করে। পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ওইদিন রাতে শুভ্রর মৃত্যু হয়। নিহত শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে গত সোমবার গৌরীপুর থানায় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সহ নাম উল্লেখ ১৪ জন ও অজ্ঞাত ৭/৮ জনকে বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

%d bloggers like this: