নিখোঁজের দুইদিন পর ব্রহ্মপুত্র নদ থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

0

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিখোঁজের দুইদিন পর ব্রহ্মপুত্র নদ থেকে পারভেজ মোশাররফ (১৫) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পারভেজ উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর উত্তরপাড়া এলাকার প্রবাসী মঞ্জুরুল হকের ছেলে। সে মরিচারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। রবিবার (১১ অক্টোবর) সকাল ১১টার দিকে মরিচার চর ব্রহ্মপুত্র নদ থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার রাতে স্কুল ছাত্র পারভেজকে মোবাইল ফোনে জরুরী কথা আছে বলে ডেকে নিয়ে যায়। এর পর পারভেজ বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান মেলেনি।

পরে আজ রবিবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ব্রহ্মপুত্র নদে কিশোরের মরদেহ পড়ে আছে খবর পায় পারভেজের পরিবার। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় মরদেহ পারভেজের বলে শনাক্ত করে তার পরিবার।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান বলেন, মরদেহের থুতনির নিচে ধারালো অস্ত্রের আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে। তবে, দুদিন আগে নিখোঁজের ঘটনায় কোন সাধারণ ডায়েরী করা হয়নি বলেও জানান তিনি।

%d bloggers like this: