নাভারনে সাংবাদিকের দোকান থেকে সাড়ে তিন লক্ষ টাকার মালামাল লুট

0

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার নাভারন সাতক্ষীরা মোড়ে সাংবাদিক ইকবাল হোসেনের মালিকানাধীন মেসার্স এইচ বি ট্রের্ডাসে চাউলের আড়ত থেকে সাড়ে ৩ লক্ষ টাকার মালামাল লুট করেছে দুর্বৃওরা।

স্থানীয়রা জানান,পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার ভোর রাতে একদল দুর্বৃওরা দোকানের সার্টারের তালা ভেংগে ট্রাক লাগিয়ে দোকান থেকে ২৬০ বস্তা চাউল ও ৮ টি গ্যাসের ডবল চুলা লুট করে নিয়ে যায়। লুট হওয়া মালামালের মূল্য ৩ লক্ষ ৫০ হাজার টাকা।

বাজারে কর্তব্যরত নাইটগার্ড বাবুল হোসেনের সহযোগীতায় দৃর্বৃওরা দেড় ঘন্টা ধরে ট্রাকে দোকানের সব মালামাল লুট করে নিয়ে যায় বলে ভুক্তভোগী সাংবাদিক জানান।

ট্রাক ভর্তি মালামাল নিয়ে দুর্বৃওরা চলে গেলে এইচ বি ট্রেডার্সের মালিক সাংবাদিক মোঃ ইকবাল হোসেনকে নাইট গার্ড বাবুল হোসেন খবর দেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)বদরুল আলম ঘটনাস্থল পরিদর্শন শেষে নাইট গার্ড বাবুল হোসেনকে আটক করে থানায় নিয়ে যান। ইকবাল হোসেনর পক্ষ থেকে নাইট গার্ড বাবুল হোসেনের বিরুদ্ধে শার্শা থানায় একটি মামলা দায়ের করা হয়।শার্শা থানা পুলিশ ও যশোর ডিবি পুলিশ যৌথভাবে ঘটনাস্থল পরিদর্শন শেষে লুট হওয়া মালামাল উদ্ধারে অভিযান শুরু করেছে।

নাভারন সার্কেল’র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, পুলিশ ইতিমধ্যে লুট হওয়া মালামাল উদ্ধারে অভিযান কাজ শুরু করেছে। যত দ্রুত সম্ভব মালামাল সহ দুর্বৃওদের আটক করা হবে বলে তিনি নিশ্চিত করেন।

%d bloggers like this: