নান্দাইল পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইসহাক মিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

0

মিন্টু মিয়া,নান্দাইল, ময়মনসিংহ :

ময়মনসিংহ নান্দাইল পৌর নিবার্চন কে ঘিরে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রাথী ইসহাক মিয়ার মতবিনিময় সভা এক বিশাল জনসভায় পরিনত হয়েছ। মরহুম জলিল সাহেবের বাড়ির সংলগ্ন নান্দাইল উপজেলার ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম মামুনের সঞ্চালনায় হাজী ফুরকান উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

আসন্ন পৌরসভা নির্বাচনে মোঃ ইসহাক সরকার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। নির্বাচনে নির্বাচিত হয়ে ৯নং ওয়ার্ড কে মাদক মুক্ত সন্ত্রাস জুয়া এবং বিভিন্ন অপরাধ মুক্ত একটি আর্দশ ওয়ার্ড উপহার দিতে কাউন্সিল প্রার্থী মোঃ ইসহাক মিয়া হাতকে শক্তিশালী করার আহবান করেন তরুন উদীয়মান কাউন্সিলর প্রার্থী ইসহাক মিয়া তার বক্তব্যে সবার কাছে দোয়া কামনা করেছেন। এবং মতবিনিময় সভায় তিনি প্রতিশ্রতি ব্যক্ত করে বলেন ৯নং ওয়ার্ডে নিজস্থ অর্থায়নে একটি কবরস্থান নির্মাণ করা হবে।

মতবিনিময় সভায় ৯নং ওয়ার্ডের কয়েক হাজার মানুষ দলমত নির্বিশেষে অংশগ্রহণ করেন।
উক্ত মতবিনিময় সভায় আলোচনা অংশ নেন মোঃ তাজুল ইসলাম সুপার ধুরুয়া মাদ্রাসা বক্তব্য, রাখেন মোঃ গিয়াস উদ্দিন, আঃ কাদির (অবঃসেনা)মোঃ ছামছুউদ্দিন আহাম্মদ হোসেন সাবেক নেতা বিএনপি মোঃ শাহজাহান ফকির (অবঃ সেনাবাহিনীর) হাবিবুর রহমান শিক্ষক মোঃ আসাদুজ্জামান (অবঃ সেনাবাহিনীর) ।

%d bloggers like this: