নান্দাইলে ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত

0

মজিবুর রহমান ফয়সাল নান্দাইল, ৬ জুলাই  উপজেলায় ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক সহ তিন জন নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চকমতি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উল্লাপাড়া গ্রামের ফাইজুল ইসলামের পুত্র সিএনজি চালক হানিফ মিয়া (২০), একই গ্রামের রেনু মিয়ার পুত্র আরিফ মিয়া (২৩) ও কেন্দুয়া উপজেলার সাদাতপুর গ্রামের রমজান আলীর পুত্র নয়ন মিয়া (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাটি কিশোরগঞ্জ থেকে নান্দাইলের দিকে যাচ্ছিল। এ সময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চকমতি এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই একটি ট্রাকের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় চালক হানিফ ও যাত্রী আরিফ।

পরে গুরুতর আহত অবস্থায় যাত্রী নয়ন মিয়াকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠালে সেখানেই তার মৃত্যু হয়। নান্দাইল হাইওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল হক জানান, ঘাতক ট্রাক পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে মামলার প্রস্ততি চলছে।

%d bloggers like this: