loading...

নান্দাইলে গণজমায়েত রুখতে মাঠে প্রশাসন

0

মজিবুর রহমান ফয়সাল, নান্দাইল :

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নান্দাইলে সব ধরণের গণজমায়েত বন্ধ ঘোষনা করা হয়েছে। এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন এ ঘোষণা দেন। এজন্য নির্বাহী অফিসার সহ প্রশাসনের লোকজন গণজমায়েত রুকতে বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত পুরো উপজেলা দাপিয়ে বেড়াচ্ছেন। গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চা-দোকান, বিপণিবিতান, শপিং মল, বাণিজ্যিক কেন্দ্র, পশুর হাট এবং জনসমাগম ঘটায় এমন সবকিছু বন্ধ থাকবে।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে। তবে খাদ্যদ্রব্য, ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান কাঁচাবাজার খোলা থাকার কথা বলা হয়েছে। এছাড়া জরুরি প্রয়োজন ছাড়া সর্বসাধারণকে বাড়ির বাইরে না যাওয়ার অনুরোধ জানানো হয়েছে। এদিকে গণবিজ্ঞপ্তিটি কার্যকর করতে ইউএনও, সহকারি কমিশনার, থানার ওসি সহ প্রশাসনের লোকজন বুধবার উপজেলার প্রায় সবকটি ইউনিয়ন পরিদর্শন করেছেন। এসময় সবার হাতে লাঠি দেখা গেছে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় জনসমাগম পরিহার করার লক্ষে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এজন্য সকাল থেকেই মাঠে রয়েছেন। বিশেষ করে চা-দোকান গুলো বন্ধ করা না গেলে এই ভাইরাসের ঝুকি বেশি দেখা দিবে। তাই চা-দোকান গুলোতে অভিযান চালানো হচ্ছে।

loading...
%d bloggers like this: