loading...

নান্দাইলে করোনা আতঙ্কে সব সড়ক ফাঁকা

0

সংবাদদাতা, নান্দাইল:

কয়েক হাজার ইজিবাইক যাত্রী নিয়ে দাফিয়ে বেড়াতো। গাঁ ঘেঁষে চলাচল করতো শত শত মানুষ। পৌর সদরে প্রায় লেগে থাকতো দুরপাল্লার গাড়ীর ঝানজট। নান্দাইলের রোজকার চিরচেনা দৃশ্য এটি। কিন্তু বৃহস্পতিবার ছিল ভিন্ন চিত্র। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক সহ নান্দাইল উপজেলার সকল আঞ্চলিক সড়কে কোন গাড়ী ছিল না। তেমন একটা মানুষের দেখাও মিলে না।

শুধু সড়ক-মহাসড়ক নয়, এই চিত্র নান্দাইল উপজেলার প্রতিটি গ্রামীণ সড়কেও। আর হাট-বাজার গুলোতে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সকল কিছু বন্ধ রয়েছে। করোনাভাইরাসের আতঙ্কে মানুষ জরুরি প্রয়োজন ছাড়া বের হচ্ছে না। তাই দিনের বেলাও পুরো এলাকা ফাঁকা থাকে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সরেজমিনে নান্দাইল পৌর মহল্লায় দেখা গেছে, মহাসড়ক সহ সকল আঞ্চলিক সড়কে যাত্রীবাহী বাস, হিউম্যান হলার, সিএনজি চালিত অটোরিক্সা, ব্যাটারি চালিত অটোরিক্সা, রিক্সা বা অন্যান্য যান্ত্রিক বা অযান্ত্রিক যান চলাচল বন্ধ রয়েছে। এছাড়া সকল প্রকার চা-দোকান, বিপণিবিতান, শপিং মল, বাণিজ্যিক কেন্দ্র, পশুর হাট এবং জনসমাগম ঘটায় এমন সবকিছু বন্ধ রয়েছে। এর আগে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন গণবিজ্ঞপ্তি দিয়ে সবকিছু বন্ধ করে দেন।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সব ধরনের জনসমাগম পরিহার করার লক্ষে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সরকারের নির্দেশনা সঠিক ভাবে মেনে চললে আমরা করোনাভাইরাস মোকাবিলা করতে পারবো।

loading...
%d bloggers like this: