নান্দাইলে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শেখ খায়রুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্টিত

0

মিন্টু মিয়া,নান্দাইল, ময়মনসিংহ :

নান্দাইল উপজেলার আসন্ন ২নং মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ কে ঘিরে প্রতিনিয়ত গনসংযোগ ও মতবিনিময় করছেন। ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে গ্রামের মানুষদের সাথে মতবিনিময়ের মাধ্যমে দিন পার রাত পরিশ্রম করে যাচ্ছে। ২ নং ও ৩নং ওয়ার্ড কামালপুর,দত্তপুর গ্রামের জনগনকে নিয়ে এক মতবিনিময় সভা করেন।

আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্টান শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন মাওলানা আবু সাইদ। মতবিনিময় সভায় সাইদুর রহমান সাজু মাষ্টারের সঞ্চালনায়,আগামী দিনের নির্বাচনের সার্বিক কর্মকান্ডেরর বিষয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, গিয়াস উদ্দিন মাষ্টার। মতবিনিময় সভায় দিকনির্দেশনা মূলক ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবু তাহের মাষ্টার।

তিনি শেখ খায়রুল ইসলাম কে সমর্থন করে আগামীদিনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দেওয়ার অনুরোধ করেন। বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ খায়রুল ইসলাম বলেন, আপনাদের ভরসায় আমি চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি আপনাদের সেবা ও পাশে থাকার জন্য আমাকে সুযোগ করে দিন।

ইতিমধ্যে নির্বাচন কে সামনে রেখে আমি আপনাদের সেবায় কি কি করবো তা ব্যানার ফেন্টুনে লিখে মোড়ে মোড়ে টানিয়ে দিয়েছি। এক বারর আমাকে সুযোগ দিন আমি আধুনিক পরিকল্পিত মোয়াজ্জেমপুর ইউনিয়ন উপহার দিব। এসময় আরো বক্তব্য রাখেন, আনোয়ার হোসেন মাষ্টার,হারুন অর রশিদ,আবুল কাশেম ভান্ডারী, আব্দুল জলিল, আব্দুল কাইয়ুম খান, এহসানুল হক,আঃ হামিদ, মাইন উদ্দিন, আব্দুস ছাত্তার,সালমান সহ অনেকেই।

%d bloggers like this: