নান্দাইলে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা

0

মজিবুর রহমান ফয়সাল,

নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। আজ রবিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে এ সংবর্ধনা দেওয়া হয়। স¤প্রতি ওই নির্বাহী কর্মকর্তার পদোন্নতি হওয়ার কারণে বদলীর খবর আসলে উপজেলা পরিষদ ও প্রশাসনসহ সকল শ্রেণিপেশার মানুষের মধ্যে আবেগের সৃষ্টি হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বদলীর বিষয়টি নিয়ে ভাইরাল হয়।

জানা গেছে, আব্দুর রহিম সুজন গত বছরের ২৯ জুলাই উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে নান্দাইল আসেন। এই সময়ে তিনি কর্মদক্ষতা ও ব্যক্তিত্বের গুণে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, উন্নয়ন সংস্থার প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন। বিশেষ করে বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে তার ভূমিকায় ব্যাপক প্রশংসা অর্জন করেন। তারই ভূমিকার জন্য এ উপজেলায় করোনা সংক্রমণ অনেক কম।

বিদায়ী নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন তার বক্তব্যে বলেন, নান্দাইলের মানুষ খুবই আন্তরিক। আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরো ভালো। ফলে সকলকে সঙ্গে নিয়ে সুন্দর ভাবে কাজ করতে পেরেছেন। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন। তিনি বলেন, নান্দাইলের মাটি ও মানুষ আমার অন্তরে সারা জীবন থেকে যাবে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন। এসময় বক্তব্য রাখেন পৌর সভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, থানার ওসি মনসুর আহম্মদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাঝারুল হক ফকির সাংবাদিক আলম ফরাজি, এনামুল হক বাবুল প্রমূখ। অনুষ্ঠানে উপজেলা পরিষদের সকল কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক ও আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

%d bloggers like this: