নতুন সিনেমায় রাহা তানহা

0

বিনোদন প্রতিবেদক:

মডেলিং, টিভি ও চলচ্চিত্রের পরিচিত মুখ রাহা তানহা খান। নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু হলেও পরিচিতি পেয়েছেন উপস্থাপিকা ও মডেল হিসেবে। এখন তার যাত্রাপথ চলচ্চিত্র কেন্দ্রিক। যার কারণে সিনেমাকে ঘিরে রাহার অনেক আশা ও পরিকল্পনা।

এরই মধ্যে জানা গেল, নতুন একটি সিনেমাতে অভিনয় করছেন এই চিত্রনায়িকা। নাম ‘ব্ল্যাক লাইট’। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু। কক্সবাজারে প্রথম লটের সাত দিন শুটিং শেষ করে সম্প্রতি ঢাকাই ফিরেছেন এই গ্ল্যামার গার্ল। কিছুদিন বিরতি দিয়ে আবারও শুটিংয়ে অংশ নেবেন তিনি।

রাহা তানহা খান ছাড়াও ‘ব্ল্যাক লাইট’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আইরিন সুলতানা, আবু হেনা রনি, সাইফ চন্দনসহ আরও অনেকেই।

নতুন সিনেমার প্রসঙ্গে রাহা তানহা খান বলেন, ‘ব্ল্যাক লাইট’ গল্প-নির্ভর সিনেমা। গল্পটি আমাকে টেনেছে এবং চরিত্রটিও ভালো লেগেছে। সে জন্যই কাজটি করেছি। সিনেমায় আমার চরিত্রের নাম এ্যানি। যে বিদেশে থেকে কক্সবাজার ঘুরতে আসে বোনের সঙ্গে। লকডাউনের সময় সিনেমার প্রস্তুতি নিয়ে তারপর শুটিং শুরু করেছি। আশা করি সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।’

এদিকে, সম্প্রতি শাহীন সুমনের বিগ বাজেটের ওয়েব সিরিজ ‘মাফিয়া’র কাজ করেছেন রাহা। এছাড়া সাইফ চন্দনের ‘ওস্তাদ’ সহ আরও বেশ কিছু চলচ্চিত্র ও ওয়েব সিরিজের কাজ হাতে আছে বলে জানান এ অভিনেত্রী।

%d bloggers like this: