ধোবাউড়ায় সর্বমোট ৮ হাজার কর্মহীনদের খাদ্য সামগ্রী দিলেন বিএনপি নেতা সালমান ওমর রুবেল

0

হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় করোনাভাইরাসের কারনে কর্মহীনদের প্রথম ও দ্বিতীয় পর্যায়ে মোট ৮ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল। প্রথম ও দ্বিতীয় পর্যায়ে উপজেলা সদর ও বিভিন্ন ইউনিয়নে বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

দ্বিতীয় পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণের শেষ দিনে সোমবার বিকেলে উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নে মাদ্রাসা মাঠে ২৫০ জন কর্মহীনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সালমান ওমর রুবেল এর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মহীনদের খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবুল ফজল।
এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মুখলেছুর রহমান, যুবদল নেতা মাসুদ সরকার, শামীম, রফিকুল ইসলাম বুলু, রাসেল খান, ছাত্রদল নেতা ফয়সাল খান, আঃ হালিম মোল্লা, দেলোয়ার, শহীদুল, মাহমুদুল প্রমূখ।
এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেতা মোঃ আবুল ফজল তার বক্তব্যে বলেন, ধোবাউড়া উপজেলায় আলহাজ্ব সালমান ওমর রুবেল উপস্থিত থেকে ও আমি সহ নেতাকর্মীদের মাধ্যমে সর্বমোট ৮ হাজার কর্মহীন পরিবারের মাঝে উপজেলার সব ইউনিয়নে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। আমরা উপজেলাবাসীর পক্ষ থেকে উনার প্রতি কৃতজ্ঞ।
এ বিষয়ে সালমান ওমর রুবেল বলেন, আমি বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। উনারা অক্লান্ত পরিশ্রম করে দলমত নির্বিশেষে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তার সুযোগ্য পুত্র বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে উনারা অংশগ্রহন করেছেন। সোমবার দ্বিতীয় পর্যায়ে আমার ধোবাউড়া উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ শেষ হলো।

%d bloggers like this: