loading...

দুর্বলতা কাটেনি জাফরুল্লাহর, কথা বলা নিষেধ

0

নিজস্ব প্রতিবেদক,

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে এখনো শারীরিকভাবে বেশ দুর্বল গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। ফুসফুসের প্রদাহের কারণে তার কথা বলা নিষেধ।

মঙ্গলবার গণস্বাস্থ্য কেন্দ্রের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। এতে বলা হয়, ‘শারীরিকভাবে দুর্বল হলেও আল্লাহর অশেষ রহমত, মানুষের দোয়া সীমাহীন মানসিক দৃঢ়তার কারণে তিনি লড়াই করে যাচ্ছেন। ‘

করোনা শনাক্তের কিটের অনুমোদন না পাওয়ায় জাফরুল্লাহ চৌধুরী কিছুটা বিষন্ন বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে। তবে ওষুধ প্রশাসন ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল কিট উন্নয়নে সহযোগিতা করবে জানতে পেরে তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

গণস্বাস্থ্য কেন্দ্র কিটের উন্নয়নে কা্জ করছে জানিয়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, উন্নয়নকৃত কিট অনুমোদন পাওয়ার আশা করছেন ডা. জাফরুল্লাহ।

বিএসএমএমইউ এন্টিজেন কিট পরীক্ষার কাজ শুরু করবে বলেও মনে করেন এই মুক্তিযোদ্ধা।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গণস্বাস্থ্য কেন্দ্র শিগগিরই কোভিড-১৯ চিকিৎসার জন্য আইসিইউ চালু করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। অসুস্থতার মধ্যেও অর্থ জোগাতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। হাসপাতালে বসেই গণস্বাস্থের সকল প্রতিষ্ঠানের কার্যক্রম পর্যবেক্ষণ করছেন জাফরুল্লাহ চৌধুরী।

loading...
error: Content is protected !!
%d bloggers like this: