দুই সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৮

0

স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে গৌরীপুর উপজেলা’ র রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম নামক স্থানে দুটি সিএনজি মুখোমুখি সংঘর্ষে ষটনাস্থলেই এক অজ্ঞাতনামা (২৮) এক নারী নিহত হয়েছেন এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও ৮জন।
রোববার (২৫ অক্টোবর) দুপুর ২ টায় এ দুর্ঘটনা ঘটে।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে রোববার দুপুর ২টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে অন্য সিএনজি টি ঈশ্বরগঞ্জের দিকে যাচ্চিল হঠাৎ গঙ্গাশ্রম এলাকায়,মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় এক নারী। স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও গৌরীপুর থানা পুলিশ দ্রুত আহতদের উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক জানান চার জনকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি অপর চার জনের অবস্থা আশংক্ষাজনক হওয়ায় তাদের কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলেন- রাহুল, আবদুল্লাহ আল মাসুদ, জসিম, রিয়া আক্তার, মারিয়া, মাজেদা খাতুন। বাকী অন্য লোকদের নাম পাওয়া যায়নি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:বোরহান উদ্দিন খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহত নারীর মরদেহ উদ্ধার করে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত দুই সি এন জি ও পুলিশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

%d bloggers like this: