ত্রিশালে সেচ্ছাসেবী সংগঠন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন দরিদ্র শিশু এবং অভিভাবক মাঝে খাবার বিতরণ

0

এনামুল হক:

“নিঃস্বার্থে  সেবা করি,পথশিশু মুক্ত বাংলাদেশ গড়ি”স্লোগান নিয়ে ময়মনসিংহের ত্রিশালে সেচ্ছাসেবী সংগঠন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন দরিদ্র শিশু এবং অভিভাবক মাঝে খাবার বিতরণ করেছে।

শুক্রবার ৬ নভেম্বর সুবিধাবঞ্চিত ও পথ শিশুদের অধিকার আদায়, পিছিয়ে পড়া জনগোষ্ঠী কে সাবলম্বীকরন, দারিদ্র্যদের সহযোগীতা, সামাজিক সমাধান এ কাজ করার লক্ষ্য কর্যক্রম পরিচালিত হয়েছে।

পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের ত্রিশাল উপজেলা শাখার সভাপতি সাদিয়া সুলতানা নিগার জানান,
সেচ্ছাসেবী সংগঠন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশু ও দারিদ্র্য মানুষের সহযোগীতা করার জন্য তাদের জীবন মান উন্নয়ন করার জন্য ত্রিশাল থেকে কাজ করে যাচ্ছি।

আমাদের পুরো ত্রিশালে পথশিশু তেমন না থাকলেও রয়েছে অধিক সংখ্যক সুবিধাবঞ্চিত শিশু।সমাজের বাকি ৮/১০টা শিশুদের মত তাদের ও সুন্দর একটা ভবিষ্যৎ এর জন্য চাই সব রকমের সহযোগীতা। আমরা পথশিশু কল্যাণ ফাউন্ডেশন ত্রিশালে সেই লক্ষেই কাজ করে যাচ্ছি। সমগ্র ত্রিশালের সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাড়াতে আমরা চাই সমাজের ভালো অবস্থানে থাকা প্রতিটি মানুষের সহযোগীতা, চাই সেচ্ছাসেবী সাপোর্ট।

তিনি সুন্দর সমাজ গড়ার কাজে অংশীদার হতে তাদের সাথে যুক্ত হতে ত্রিশালের-তরুন তরুণী এবং অন্যান্যদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

সুবিধাবঞ্চিত শিশুর জীবন ব্যাবস্থা, সমস্যা,বাহ্যিক জ্ঞান সম্পর্কিত ধারনা,বর্তমান অবস্থা এবং তাদের ভবিষ্যৎ চিন্তাভাবনা নিয়ে শিশু ও অভিভাবকদের সাথে মতবিনিময় কালে কার্যক্রমের ধারাবাহিকতার পাশাপাশি ফাউন্ডেশনের পক্ষ থেকে  সুবিধাবঞ্চিত শিশুদের জন্য স্কুল চালু করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে জানান ত্রিশাল পথ শিশু কল্যাণ ফাউন্ডেশনে সংশ্লিষ্টরা।

%d bloggers like this: