loading...

তামিমকে নিয়ে চিন্তার কিছু নেই…

0

স্পোর্টস ডেস্কঃ

অফ ফর্মে থাকা তামিম ইকবাল প্রসঙ্গে ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমার মনে হয় না তামিমকে নিয়ে বেশি চিন্তা করার কিছু আছে। গত বছরও তামিম বেশিরভাগ ম্যাচে এমন পারফরম্যান্সের ভেতর দিয়ে গিয়েছে, কিন্তু শেষ পর্যন্ত ম্যাচজয়ী নক কিন্তু ওরই ছিল। তামিম এটা বার বার প্রমাণ করে এসেছে।

চলতি বছরের জুলাই মাসে ইংল্যান্ড বিশ্বকাপ শেষে সাকিব আল হাসান ছুটিতে থাকায় তামিমের নেতৃত্বে শ্রীলংকা সফরে গিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। বিশ্বকাপে ব্যর্থ তামিম শ্রীলংকাতেও ফর্মে ফিরতে পারেননি।

শ্রীলংকা সফর থেকে দেশে ফিরে তিন মাসের ছুটি নেন তামিম। এই সময়ে বাংলাদেশ ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট এবং আফগান-জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি মিলে পাঁচটি ম্যাচে অংশ নেয়। ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচগুলোতে ছিলেন না তামিম।

সবশেষ ভারত সফরে খেলার কথা ছিল দেশসেরা এ ওপেনারের। কিন্তু সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ভারত সফরে যাননি তামিম। লম্বা সময় পর বিপিএলের মধ্য দিয়ে খেলায় ফিরেছেন তামিম। বৃহস্পতিবার মিরপুরে ব্যাটিংয়ে নেমে রাজশাহী রয়্যালসের বিপক্ষে মাত্র ৫ রানে আউট হন তামিম।

loading...
%d bloggers like this: