ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বাড্ডায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রাজধানীর বাড্ডায় মার্লিন মেন্ডেজ (২০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বাড্ডার গুদারাঘাট এলাকার ১০ নম্বর রোডের ৫১/১ একটি বাসায় এ ঘটনা ঘটে।

মার্লিনের স্বামীর নাম ম্যাক্সওয়েল ম্যান্ডেজ। তার বাবার নাম ওবিট ম্যান্ডেজ। তাদের বাড়ি নোয়াখালী সদরের লালপুর গ্রামে। বর্তমানে গুদারাঘাট এলাকার ১০ নম্বর রোডের ৫১/১ বাসার ৫ তলায় তলায় বাসায় থাকতেন তারা।

ম্যাক্সওয়েল ম্যান্ডেজ জানান, ‘আমরা এক বছর আগে প্রেম করে বিয়ে করি। মার্লিনের চাচাতো বোন তৃণা চল্লিশ দিন আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন। এরপর থেকে এটা নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিল মার্লিন।’

তিনি আরও জানান, ‘আজ বেলা সাড়ে ১১টায় ঘুম থেকে উঠে তাকে বিছানায় না পেয়ে দেখি, আমার মায়ের রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে মার্লিন। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সোয়া দুইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। ’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর