ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনাকালে ঈদুল ফিতরের স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয়

নিকলীতে ট্রলির নিচে চাপা পড়ে নিহত কিশোরী

কিশোরগঞ্জের নিকলীতে ট্রলির নিচে চাপা পড়ে রোকসানা আক্তার (১২) নামে এক কিশোরী নিহত হয়েছে। রোববার (২ মে) উপজেলার গুরুই বাজার সংলগ্ন ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রোকসানা আক্তার উপজেলার গুরুই ইউনিয়নের বেতিয়ারচর গ্রামের ভুট্টো মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার (২ মে) সকাল সাড়ে ৮টার দিকে গুরুই বাজার সংলগ্ন ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় রোকসানাকে ট্রলি চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা জানান, ঘাতক ট্রলির ড্রাইভারের নাম সাদেকুর রহমান। সে গুরুই ইউনিয়নের পাড়া বাজিতপুরের মধ্যপাড়ার বাসিন্দা। এ ব্যাপারে নিকলী থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।




আপনার মতামত লিখুন :



ঢাকা বিভাগ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর