ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ইস্যুতে কথা ঘুরিয়ে বসলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন

0

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

২০১৬ সালের ৩ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও বিমানবন্দর এলাকা পরিদর্শনে এসে এক বছরের মধ্যে ঠাকুরগাঁও বিমানবন্দর চালু করার আশ্বাস দিয়ে ১৪ মাস পর আবার পরিদর্শনে এসে রাশেদ খান মেনন বললেন, ‘ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর সম্ভব নয়।’

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে ২য় বারের মতো ঠাকুরগাঁও বিমানবন্দর পরিদর্শনে এসে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বিমানবন্দর মাঠে জেলা প্রশাসন আয়োজিত এক পথসভায় এ কথা জানান।DTVতিনি আরও বলেন, বিমানবন্দরটি একেবারেই অচল। এটির কাজ একেবারে প্রথম থেকে শুরু করতে হবে। এরজন্য অনেক অর্থের প্রয়োজন, যা মন্ত্রণালয়ের পক্ষে সম্ভব না। পরবর্তীতে এটি নিয়ে পুনরায় আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জস্থ বিমানবন্দর এলাকায় জেলা প্রশাসন আয়োজিত পথসভায় জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ আলহাজ্ব মো. দবিরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মু. সাদেক কুরাইশী, পুলিশ সুপার ফারহাত আহমেদ, জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ইয়াসিন আলীসহ আরও অনেকে।

পরে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ওয়ার্কাস পার্টির এক জনসভায় যোগ দেন।

উল্লেখ্য যে, ২০১৬ সালের ৩ ফেব্রুয়ারি প্রথমবারের মতো ঠাকুরগাঁও বিমানবন্দর এলাকা পরিদর্শনে বলেছিলেন, এক বছরের মধ্যে চালু হবে ঠাকুরগাঁও বিমানবন্দরটি চালু করা হবে।

%d bloggers like this: