ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়লো ক্রোকারিজ গোডাউন, ফায়ার সার্ভিসের অসচতেনতায় পা হারাতে বসেছে এক শিশু

0

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে ছাই হলো একটি ইলেকট্রনিক স্টোর ও দুটি ক্রোকারিজ গোডাউন। সোমবার (৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টায় ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাবণী ক্রোকারিজের গোডাউনে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তে আগুন লাবণি ক্রোকারিজ, শিল্পী ইলেকট্রিক স্টোর ও পার্শ্ববর্তী মামুন ক্রোকারিজের প্লাস্টিক গোডাউনে ছড়িয়ে পড়ে।DTVখবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দীর্ঘ ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

আগুন নেভাতে গিয়ে প্লাস্টিক গোডাউনের কর্মচারী হাফিজ (৪০) এবং ফায়ার সার্ভিসের এক সদস্য (৪০) আহত হয়। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

প্রাথমিকভাবে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে আশংকা করছেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকান ও গোডাউনের মালিকেরা।

অন্যদিকে, আগুন নেভানোর পরে ভীড় ঠেলে ফায়ার কেন্দ্রে ফেরার পথে ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়ির চাপায় প্লাস্টিক গোডাউনের কর্মচারী মুন্না (১৪) মারাত্মকভাবে আহত হয়।

তাকেও দ্রুত ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসকররা শিশুটিকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ফায়ার সার্ভিসের অসচতেনতায় পা হারাতে বসা শিশু মুন্নার ব্যাপারে কথা বলতে চাইলে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা কথা বলতে অস্বীকৃতি জানায়।

%d bloggers like this: