টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন

0

স্পোর্টস ডেস্ক :

এক ম্যাচ হাতে রেখেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে নেওয়ায় টাইগারদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার রাজধানীর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়েছে স্বাগতিকরা।

এই জয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন।

টাইগারদের অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপিও।

অভিনন্দন বার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করায় আমি আনন্দিত ও গর্বিত। আশা করি আগামী ম্যাচও জিতবে বাংলাদেশ ক্রিকেট দল। আমি বাংলাদেশ ক্রিকেট দলের সার্বিক সাফল্য কামনা করি।

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংয়ের বেহাল দশা সিরিজের দ্বিতীয় ম্যাচেও দেখা গেছে। শুক্রবার টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে মোস্তাফিজুর রহমানের গতির পর মেহেদী হাসান মিরাজ ও সাকিব আল হাসানের ঘূর্ণিতে বিভ্রান্ত হয়ে ১৪৮ রানে অলআউট হয় উইন্ডিজ।

দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন রোভম্যান পাওয়েল। তার কারণেই দেড়শ’র কাছাকাছি স্কোর গড়তে সক্ষম হয় ক্যারিবীয়রা। বাংলাদেশ দলের হয়ে মিরাজ চার, মোস্তাফিজ-সাকিব দুটি করে উইকেট নেন।

সহজ টার্গেট তাড়া করতে নেমে তামিমের ফিফটি ও সাকিবের অপরাজিত ৪৩ রানে ভর করে ৭ উইকেটে লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

%d bloggers like this: