টম মুডির বিশ্বসেরা টি-টোয়েন্টি দলে নেই ধোনি-সাকিব-গেইল

0

স্পোর্টস ডেস্ক:

টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে এই মুহূর্তে যারা খেলতে পারেন তাদের নিয়েই বিশ্বসেরা একাদশ সাজিয়েছেন টম মুডি। অস্ট্রেলিয়ান সাবেক এ তারকা ক্রিকেটারের দলে জায়গা হয়নি মহেন্দ্র সিং ধোনি, ক্রিস গেইল ও সাকিব আল হাসানের মতো তারকা ক্রিকেটারের।

গত বছরের জুলাইয়ে ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ভারতকে দুটি বিশ্বকাপ এবং একটি চ্যাম্পিয়ন্স ট্রফি উপহার দেয়া সফল এ অধিনায়ক বর্তমানে জাতীয় দলের বাইরে রয়েছেন। যে কারণে তাকে দলে রাখেননি ক্রিকেট থেকে অবসরে কোচিং পেশায় জড়িয়ে যাওয়া টম মুডি।

এক সময়ের বিশ্বসেরা অলরাউন্ডার এবং বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান বর্তমানে নিষেধাজ্ঞায় রয়েছেন। জুয়াড়িদের কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টি আইসিসিকে না জানানোর অপরাধে এক বছর নিষিদ্ধ হওয়া সাকিব তাই জায়গা পাননি মুডির দলে।

অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের মারমুখি ব্যাটসম্যান ক্রিস গেইলের ফর্ম নিম্নমুখী। যে কারণে বর্তমানে জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি খেলতে পারে সম্ভাব্যদের সেই তালিকায় রাখেননি অজি সাবেক তারকা।

টম মুডির টি-টোয়েন্টি সেরা একাদশ: ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), রোহিত শর্মা (ভারত), বিরাট কোহলি (ভারত), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), সুনীল নারিন (ওয়েস্ট ইন্ডিজ), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), রশিদ খান (আফগানিস্তান), জোফরা আর্চার (ইংল্যান্ড) ও জশপ্রীত বুমরাহ (ভারত)।

নির্বাচিত এই দলে অধিনায়ক হিসেবে টম মুডি বেছে নিয়েছেন রোহিত শর্মাকে। ভারতের বর্তমান সময়ের সেরা এ ওপেনারের নেতৃত্বে দুইবার আইপিএল শিরোপা ঘরে তুলেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

%d bloggers like this: