ঝিনাইদহে বেড়েই চলেছে করোনার থাবা,দুই দিনে করোনায় ৫ জনের মৃত্যুু, আক্রান্ত ৬৩

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

ঝিনাইদহে দু,দিনে করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃত্যুর মিছিলে যোগ হলে ২৮ জনের নাম। এছাড়া দুই দিনে জেলার ৬ উপজেলায় ৬৩ জন আক্রান্ত হয়েছেন। ঝিনাইদহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৫৮৪ জন। করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিরা হলেন মহেশপুর পৌর এলাকার পোষ্ট অফিস পাড়ার ইউনুস সিদ্দিকীর ছেলে ইসলামি এজেন্ট ব্যাংকের পরিচালক আব্দুল্লাহ আল আপন, কালীগঞ্জ নির্বাচন অফিসের অফিস সহায়ক আলাইপুর গ্রামের সলেমান মোল্লার ছেলে বাবলু করীম, ঝিনাইদহ শহরের ব্যাপারিপাড়া এলাকার মাসুদুর রহমানের ছেলে মাগুরা পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী মোর্শেদ বিন মাসুদ সুইট, মহেশপুর উপজেলার হাবাসপুর গ্রামের আবদুল জলিলের ছেলে জাহাঙ্গীর কবীর ও হরিণাকুন্ডু উপজেলার সড়াবাড়িয়া গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে সাবেক সেনা সদস্য পান্টু বিশ্বাস।

শুক্রবার দুপুরে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবদুল হামিদ খান এ তথ্য জানিয়েছেন বলেন, গত বুধবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত এসব ব্যক্তি মৃত্যুবরণ করেন। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মহেশপুর ইসলামি এজেন্ট ব্যাংকের পরিচালক আব্দুল্লাহ আল আপন করোনা উপসর্গ নিয়ে ঢাকায় ভাতিজার বিয়ের মার্কেট করতে যান। শুক্রবার ভোরে তার শ্বকষ্ট শুরু হলে নিকটস্থ হাসপাতালে নেওয়ার পর সকালে তার মৃত্যু ঘটে।

কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের কর্মচারী বাবলুল করীমের করোনা রিপোর্ট পজিটিভ হলে তাকে ঝিনাইদহ করোনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বৃহস্পতিবার রাত ৭ টার দিকে তিনি মারা যান। গত ২৬ আগস্ট মোর্শেদ বিন মাসুদ সুইট করোনায় উপসর্গ নিয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয় ঢাকায়। মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়নের হাবাসপুর গ্রামের জাহাঙ্গীর কবীর ৩১ জুলাই করোনা উপসর্গ নিয়ে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হন। গত ৪ আগস্ট তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। বৃহস্পতিবার দুপুরে তিনি ঝিনাইদহ করোনা হাসপাতালে মারা যান।

হরিণাকুন্ডু উপজেলার সড়াবাড়িয়া গ্রামের সাবেক সেনা সদস্য পান্টু বিশ্বাস করোনায় আক্রান্ত হয়ে প্রথমে ঝিনাইদহ ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার বিকালে তিনি মৃত্যুবরণ করেন। এসব ব্যক্তির লাশ ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটির তত্বাবধানে দাফন করা হয়েছে বলে উপ-পরিচালক আবদুল হামিদ খান জানান। এই নিয়ে করোনা উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইদহে ৫০ জনের লাশ দাফন করলো ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের গঠিত লাশ দাফন কমিটি।ঝিনাইদহে দুই দিনে করোনায় ৫ জনের মৃত্যু ও ৬৩ জন আক্রান্ত হয়েছে।

%d bloggers like this: