জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাসেলের দাফন সম্পন্ন

0

বিশেষ প্রতিবেদক:

৩০ নভেম্বর সোমবার রাত ১০ টায় কাকনহাটি সরকারি প্রাথমীক বিদ্যালয় মাঠে এস কে রাসেলের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, ভাইস চেয়ারম্যান ফরিদুল্লাহ ফরিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনাইদুল ইসলাম ভূইয়া সুমন, ময়মনসিংহ জেলা আওয়ামী মৎসজীবী লীগের নেতৃবৃন্দ, ঈশ্বরগঞ্জ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগের নেতা কর্মী এবং স্থানীয় শত শত লোক তার জানাজায় অংশগ্রহন করেন।

জানা যায়, শফিকুল কবির রাসেল ওরফে এস কে রাসেল বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ ময়মনসিংহ জেলা শাখার সদস্য, ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সদস্য সচিব, সাবেক সিনিয়র সহ সভাপতি, পৌর স্বেচ্ছা সেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, উদিয়মান যুবনেতা ও সততা জুয়েলার্স এর স্বত্ত্বাধীকারী ছিলেন।

দীর্ঘদিন যাবৎ তিনি শ্বাসকষ্টে ভূগছিলেন। গত রবিবার সন্ধ্যায় হঠাৎ করে তার শ্বাসকষ্ট বেড়ে যায়, পরে তাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বাড়ি নিয়ে যাওয়া গতকাল ৩০ নভেম্বর সোমবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি পৌর শহরের কাকনহাটি গ্রামে নিজ বাড়িতেই ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

%d bloggers like this: