ঢাকা ২৮.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

প্রধানমন্ত্রীর জন্মদিনে বুড়িগঙ্গায় বিশেষ নৌকা বাইচ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আগামী মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বুড়িগঙ্গা নদীতে এক বিশেষ নৌকা বাইচের আয়োজন করেছে নৌপরিবহন মন্ত্রণালয়। এটি উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন অনেক আনন্দের ও গর্বের উল্লেখ করে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, নৌপরিবহন মন্ত্রণালয়ের উদ্যোগে বুড়িগঙ্গায় নৌকা বাইচের আয়োজনটি অনেক তাৎপর্যপূর্ণ। দেশবাসীর অকুণ্ঠ ভালোবাসা আর নিরঙ্কুশ সমর্থনে শেখ হাসিনা বিশ্বের অন্যতম দীর্ঘকালীন নারী প্রধানমন্ত্রী হিসেবে কাজ করে চলেছেন অবিচল নেতৃত্বে। দেশের আর্থ-সামাজিক দৃঢ় অবস্থান আর উন্নয়নের মহাকর্মযজ্ঞে পাল্টে যাওয়া বাস্তবতাই এখন বড় দৃষ্টান্ত তার কর্মজীবনের। প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৭ বার জাতিসংঘে বক্তব্যদানের গৌরব অর্জন করেছেন।

এ নিয়ে আমরা গর্ববোধ করি। নদীমাতৃক বাংলাদেশে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে নৌকা বাইচের আয়োজন নদী পথকে আরও গতিশীল করবে। অগ্রসরমান বাংলাদেশ আরও এগিয়ে যাবে। জন্মদিন উপলক্ষে এই নৌকা বাইচ বুড়িগঙ্গা নদীর দুই পার উৎসবমুখর হবে বলেও আশা প্রকাশ করেন প্রতিমন্ত্রী।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x