ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

সেনা হেলিকপ্টারে ঢাকায় আনা হলো বীরশ্রেষ্ঠ কামালের মাকে

নিজস্ব প্রতিবেদক,

বার্ধক্যজনিত রোগে অসুস্থ বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামালের মা মালেকা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টা ১৪ মিনিটে বাংলাদেশ সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে তাকে ঢাকায় আনা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিএমএইচে স্থানান্তর করা হয়।

অ্যাভিয়েশন গ্রুপের একটি ডফিন হেলিকপ্টারযোগে মালেকা খাতুনকে ভোলা থেকে ঢাকায় আনা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

আইএসপিআর আরও জানায়, মালেকা খাতুনকে নিয়ে হেলিকপ্টারটি ঢাকার তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দরে অবতরণ করে।

মালেকা খাতুন ভোলার সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স আনুমানিক ৯৬ বছর। তিনি কিডনি সমস্যা, শ্বাসকষ্ট, রক্তশূন্যতা ও বার্ধক্যজনিত রোগে ভুগছেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর