ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

দেশের উন্নয়নে ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে, ময়মনসিংহে সৈয়দ আশরাফুল ইসলাম

মাসুদ রানা, ময়মনসিংহ:
প্রযুক্তিনির্ভর সমাজ ও জ্ঞানভিত্তিক দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন -২০২১ বাস্তবায়ন করতে হবে। এই দেশের উন্নয়নে যুব ও ছাত্র সমাজকে আরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। বৃহস্পতিবার ( ৮ জুন) সকাল ১১ টায় ময়মনসিংহ নগরীর আনন্দমোহন কলেজ ক্যাম্পাসে দুই দিনব্যাপী শুরু হওয়া বিভাগীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন। এসময় তিনি বলেন, মানুষের ভাগ্যো উন্নয়নে আমরা কাজ করছি।

দেশের অর্থনীতি গতিশীল ও শক্তিশালী করতে আমরা কাজ করে যাচ্ছি। উন্নত-সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে যা কিছু করা দরকার, সরকার তা করবে। আধুনিক টেকনোলজি গ্রহণ করতে হবে । তরুণ বিজ্ঞানীদের এই সহযোগিতায় এগিয়ে আসতে হবে। মন্ত্রী আরাও বলেন, বাংলাদেশকে আমরা উন্নত করতে চাই, সমৃদ্ধ করতে চাই। উন্নয়নের জন্য যুব ও ছাত্রসমাজকে এগিয়ে আসতে হবে। তাদের মেধা-দক্ষতাকে কাজে লাগাতে হবে। বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন আহমেদের সভাপতিত্ব মেলার উদ্বোধন করেন, জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম এমপি।

পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন, গৌরীপুরের এমপি নাজিম উদ্দিন আহমেদ, বাকৃবির প্রফেসর ড. মো. জসিম উদ্দিন খান, আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ মো. জাকির হোসেন, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, ময়মনসিংহ জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি জহিরুল হক, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব প্রমুখ।
দুই দিনব্যাপীএই মেলা ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর