Durnitibarta.com
ঢাকামঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হালুয়াঘাটে শেখ রাসেল দিবস উদযাপন

প্রতিবেদক
Editor
অক্টোবর ১৮, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মো.রফিকুল্লাহ চৌধুরী মানিক হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের হালুয়াঘাটে শেখ রাসেল দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ৯টার দিকে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে পৌরসভার প্রধান সড়কে র‌্যালিটি অনুষ্ঠিত হয়। এর আগে শিশুরা যখন এসে সমবেত হয় তখন তাদের কিচিরমিচিরে মুখরিত হয়ে ওঠে উপজেলা প্রাঙ্গণ।
তারপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দূরন্ত প্রাণবন্ত নির্ভীক’ প্রতিপাদ্য বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতর এ আয়োজন করে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানার সভাপতিত্বে কর্মসূচিতে অংশ নেন, মোঃ খায়রুল আলম ভূঞা, মেয়র ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, হালুয়াঘাট উপজেলা শাখা, মোঃ আব্দুর রশিদ, সিনিয়র সহসভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, হালুয়াঘাট উপজেলা শাখা,মোঃ কবিরুল ইসলাম বেগ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, হালুয়াঘাট উপজেলা কমান্ড, ঝর্ণা ঘোষ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, হালুয়াঘাট, জনাব মোঃ শাহিনুজ্জামান, অফিসার ইনচার্জ, হালুয়াঘাট থানা, ও বিভিন্ন দফতরের প্রধানরা উপস্থিত ছিলেন।
এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান, দোয়া মুনাজাত ও দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।