Durnitibarta.com
ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ নেত্রী যুথিকে আটকের খবর নাকচ করলেন ডিবির হারুন

প্রতিবেদক
বার্তা বিভাগ
মার্চ ১১, ২০২৪ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বার্তা ডেস্ক: সুপ্রিম কোর্ট আইনজীবী নির্বাচনে সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী নাহিদ সুলতানা যুথিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) আটকের খবর নাকচ করলেন ইউনিটটির প্রধান হারুন অর রশীদ। তিনি বলেন, নির্বাচনে (সুপ্রিম কোর্টে) সহিংসতায় যারাই জড়িত থাকুক প্রত্যেককে গ্রেপ্তার করব। আর যুথিকে গ্রেপ্তার করে ডিবিতে আনার খবরের কোনো ভিত্তি নেই।

সোমবার এক সংবাদ ব্রিফিংয়ে সাংবাদিকদের একথা জানান হারুন।

জানা গেছে, সুপ্রিম কোর্টের আইনজীবী নির্বাচনে ভোটগ্রহণ শেষে ৭ মার্চ রাত থেকে ভোট গণনা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সম্পাদক পদের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথির সমর্থকদের সঙ্গে নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্যদের মারধর-হাতাহাতির ঘটনা ঘটে। পরে এ ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় মামলা হয়। মামলায় স্বতন্ত্র থেকে সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি, বিএনপি প্যানেলের সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ ২০ জনকে আসামি করা হয়। অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের স্ত্রী। মামলায় অনেক আইনজীবী গ্রেপ্তার হলেও যুথিকে খুঁজে পাচ্ছে না আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে ডিবিপ্রধান হারুন অর রশীদ বলেন, সুপ্রিম কোর্টের আইনজীবীদের নির্বাচনে হামলা সহিংসতার ঘটনায় ইতোমধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় যারাই জড়িত থাক প্রত্যেককে গ্রেপ্তার করবে ডিবি।

এসময় যুবলীগ নেত্রী যুথির বাসায় অভিযানের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান, আসামিরা যতো শক্তিশালীই হোক, তা আমরা দেখি না। যাদের নামে মামলা হয়েছে সবাইকে গ্রেপ্তার করা হবে। তাদের প্রত্যককে ধরার জন্য আমাদের ডিবি টিম কাজ করছে। যখনি আমরা পাব, তখনই গ্রেপ্তার করব।

এসময় হারুনের কাছে সাংবাদিকরা জানতে চান- আপনারা যুথিকে গ্রেপ্তার করে ডিবিতে এনেছিলেন। এর জবাবে ডিবিপ্রধান হারুন অর রশীদ বলেন, এসব কথার কোনো ভিত্তি নেই।’