জনগণের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করছে সরকার–হাফেজ রুহুল আমিন মাদানী এম.পি

0

এইচ. এম জোবায়ের হোসাইন:

ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ হাফেজ মাওলনা রুহুল আমিন মাদানী বলেছেন, বর্তমান সরকারের প্রাধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য হচ্ছে দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত করা এবং দেশকে দারিদ্র থেকে মুক্ত করা। তিনি বলেন, দারিদ্র হ্রাসের মধ্য দিয়ে বাংলাদেশকে উন্নয়নের পথে নিয়ে যাচ্ছেন দেশকে।

সরকারের সর্বদা একটি লক্ষ্য- দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করা, তাদের দারিদ্র থেকে মুক্ত করা এবং দেশকে অর্থনৈতিকভাবে আত্মনির্ভরশীল করা। তিনি বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার তিনটি সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সড়ক উদ্ধোধনী প্রসঙ্গে তিনি বলেন, এ রাস্তাগুলো ত্রিশালের আর্থ-সামাজিক উন্নয়নে খুবই সহায়ক হবে।

বর্তমান বিশ্ব এখন একটি বৈশ্বিক গ্রাম। আর্থ-সামাজিক উন্নয়নের জন্য সকলের সঙ্গে মিলে চলতে হবে। আমরা মনে করি, এই কাজগুলো শুধু আমাদের জন্য নয়, বিভিন্ন ধরনের উৎপাদন বৃদ্ধিতেও অনেক অবদান রাখবে। তিনি ত্রিশাল উপজেলার ১০নং মঠবাড়ী ইউনিয়নের অলহরী-রঘুনাথপুর, পোড়াবাড়ী থেকে কান্দানিয়া এবং পোড়াবাড়ী থেকে সানকিভাঙ্গা বাজার পর্যন্ত সড়ক উদ্ধোধন করেন। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারাদেশে সড়কের কাজের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের লক্ষ্যে কাজ চলছে বলেও জানান সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী। করোনা ভাইরাস সংক্রমণে কিছু সমস্যা হলেও জনগণের জানমাল নিরাপত্তায় যাতে কোন কাজে বিঘœ না ঘটে সেই দিকে লক্ষ্য রেখে সকল কর্মকান্ড এগিয়ে যাচ্ছে ত্রিশালে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোকসেদুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ছফির উদ্দিন, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমূখ।

%d bloggers like this: