ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে নিহত ১

0

ঈশ্বরগন্জ( ময়মনসিংহ)প্রতিনিধি ;

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সরিষা ইউনিয়নের গোইলাকান্দা গ্রামে। এব্যাপারে পুত্রবধু বাদী হয়ে ১০জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

এজহার সূত্রে জানা যায়, বুধবার সকালে একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে শান্ত মিয়ার(৪৬) দুটি ছাগল আবেদ আলীর কাঁঠাল বাগানে প্রবেশ করে ২৫টি ছোট কাঁঠালের চারা গাছ খেয়ে ফেলে। এনিয়ে প্রতিবেশী শান্তদের পরিবারের সাথে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে শান্ত গংদের লাঠির আঘাতে আবেদ আলী(৭০) গুরুতর আহত হন। তাকে আহত অবস্থায় পরিবারের লোক জন প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসেন।
পরে ঈশ্বরগঞ্জ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ হাসপাতালে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টায় আবেদ আলী মারা যান।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না জানান, পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

%d bloggers like this: