চাঁপাইনবাবগঞ্জে জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্বে (বসকো)’র মানব বন্ধন অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো)‘র চাঁপাইনবাগঞ্জ জেলা শাখার উদ্বোগে,শিবতলায় (পিটি আই) মোড়ে নিজস্ব কার্যালয়ের সামনে শুক্রবার বিকালে (বসকো)’র জেলা শাখার সভাপতি আকতারুজ্জামান এর সভাপতিত্বে মাদক,জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে ।bosku_ad

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে উপস্থিত ছিলেন (বসকো)’র চাঁপাইনবাগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ তারেক আজিজ, (বসকো)’র রাজশাহী বিভাগীয় সাধারন সম্পাদক, মোঃ নূরে ইসলাম (মিলন), মোঃ নাদিম হোসেন, মোঃ জমশেদ আলী (শান্ত) সহ আরো অনেকে। মানববন্ধনে বক্তারা বলেন, ইসলাম ধর্ম হচ্ছে শান্তির ধর্ম। এই ধর্মে কখন মাদক,জঙ্গী ও সন্ত্রাস কে সর্মথন করে না।কিন্তু কিছু বিপদগামী ব্যাক্তি ইসলামের নাম ভাঙ্গিয়ে ইসলাম ধর্ম কে কুলসিত করছে,দেশ কে করছে অস্থিতিশীল ও সাধারন মানুষকে করছে ভীত গ্রস্থ- আতংকিত,তারা ইসলাম ধর্মের, দেশ ও জাতীর শুত্র।তাদের স্থান কোন ভাবেই বাংলার মাটিতে হবে না। সারাদেশের ন্যায় চাঁপাইনবাগঞ্জেও (বসকো)’র কেন্দ্রিয় কর্মসুচীর ন্যায় জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে সংঘতি প্রকাশ করেন স্থানীয় জনসাধারন। প্রত্যেকে বিগত দিনে বিভিন্ন স্থানে গ্রেনেড-বোমা হামলায় শত শত নর নারী নিহত তাদের আতœ্যার মাগফেরাত কামনা করেন ও সেই সাথে মাদক, জঙ্গী ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানান।

%d bloggers like this: