চলন্ত গাড়ির যাত্রীদের ব্যাগ টানতো তারা

0

নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর মোহাম্মদপুর ও আদাবরের বিভিন্ন এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- বশির, আব্দুল আহাদ, আবু ছালেক, জামাল, গিয়াস উদ্দিন, রাকিব, আকবর হোসেন। শুক্রবার সন্ধ্যায় ঢাকাটাইমসকে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-২ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ আল মামুন।

তিনি জানান, রাজধানীর মোহাম্মদপুর থানার বাসস্ট্যান্ড এলাকা ও আদাবর থানার শনিবিল হাউজিং এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। এই চক্রের সদস্যরা রাস্তায় চলন্ত গাড়ির যাত্রীদের কাছে থাকা মোবাইল ও হাতে থাকা ব্যাগসহ বিভিন্ন জিনিসপত্র ছোঁ মেরে টান দিয়ে পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে ধারালো চাকু সাতটি, ১০টি মোবাইল ফোন, ও নগদ ৫ হাজার ৫৪০ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানিয়েছে, এই চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাই করতো। তারা সংঘবদ্ধ একটি ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা বিশেষ করে চলন্ত গাড়ীর যাত্রীদের হাতে থাকা মোবাইল ও ব্যাগ টান দিয়ে ছিনিয়ে নিতো। গ্রেপ্তারের পর তাদের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে জানান এই কর্মকর্তা।

%d bloggers like this: