চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান মোঃ বিল্লাল হোসেন

0

মোঃ মিন্টু মিয়া,নান্দাইল(ময়মনসিংহ) :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ নান্দাইল উপজেলার ৪নং চন্ডিপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান গরিব -দুঃখী মেহনতি মানুষের বন্ধু, মোঃ বিল্লাল হোসেন। ত নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে তিনি মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দায়বদ্ধতা নিশ্চিত করে একটি উন্নত মডেল ইউনিয়নে পরিনত করার লক্ষে, চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নের সর্বস্তরের জনগনের সামনে নিজেকে উপস্থাপন করেছেন।

তিনি দীর্ঘদিন থেকে ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব জনপ্রতিনিধির সাথে সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখি মেহনতি মানুষের পাশে দাড়িয়েছেন।

মোঃ বিল্লাল হোসেন নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবে যুগ্নসাধারন সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক,দেশের খবর পত্রিকার নান্দাইল প্রতিনিধি হিসাবে কর্মরত আছে। সাংবাদিকতা ও রাজনীতিতে জড়িত থেকে এলাকার সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত ছিলেন।

এলাকার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন। তিনি আশা করেন আসন্ন ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যাবেন। বিল্লাল হোসেন বলেন মহান আল্লাহ রাব্বুল আলামিন যদি আমাকে চন্ডিপাশা ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দেন তাহলে তিনি একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন। প্রথম কাজ হবে এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহন করা।

তিনি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ইউনিয়ন জনগণকে উপহার দেবেন, একটি মডেল ইউনিয়ন গড়ে তোলার অঙ্গীকারে আগামি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান। বিগত জাতীয় নির্বাচন এবং ইউপি নির্বাচনে বিভিন্ন প্রার্থীর সাথে মাঠে কাজ করতে গিয়ে ইউনিয়নের সাধারন মানুষের সাথে মেশার সুযোগ হয়েছে বলে তিনি জানান।

তাই যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধি মানুষের জন্য কাজ করবেন। মিলেমেশে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত আধুনিক মডেল ইউনিয়ন গড়তে সকলে মিলিয়ে কাজ করে যাবো। এলাকাবাসীরা জানান তিনি এই করোনা দুযোর্গ কালীন সময়ে এলাকায় থেকে এলাকার অসহায় মানুষের খোজ খবর নেন ।

একজন মেধাবী,ভদ্র ও নম্র মানুষ দীর্ঘ দিন থেকে ইউনিয়নের অসহায় মানুষের সহযোগীতা করে অসহায় ও গরীব মানুষের খুব আপনজন হয়ে উঠেছেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনে ও রয়েছে তার প্রচুর অবদান।

%d bloggers like this: