গ্যাস ট্যাবলেট পানে এডওয়ার্ড কলেজ ছাত্রীর আত্মহত্যা

0

পাবনা প্রতিনিধি:
পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের কলেজের কৃতি শিক্ষার্থী তাসমিয়া শান্তা (২০) নামে এক যুবতী গ্যাস ট্যাবলেট পানে আত্মহত্যা করেছে।

বুধবার ভোর রাতে পাবনা শহরের একটি ছাত্রী নিবাসে থাকা অবস্থায় গ্যাস ট্যাবলেট পান করলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত তাসমিয়া শান্তা পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের আবুল কাশেমের মেয়ে ও পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তাসমিয়া শান্তা অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও কৃতি শিক্ষার্থী হিসেবে সবারই জানা ছিল। তবে ঢাকায় বেড়াতে গিয়ে একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সর্বশেষ তাদের মধ্যে সম্পর্কের অবণতি হওয়ায় মেয়েটি প্রায়ই বিষন্নতা ও মানষিক কষ্ট নিয়ে দিন অতিবাহিত করছিল। সম্ভবত এরই ধারাবাহিকতায় ছেলেটির সাথে তার চুড়ান্ত ভাবে বিচ্ছেদ ঘটায় তাসমিয়া আত্মহত্যা করে বলে তার এক সহপাঠি জানায়।

এবিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আহসান হাবিব বলেন, পুলিশ মেয়েটির বাড়িতে গিয়ে তদন্ত করে আশপাশের বেশ কিছু মানুষের সাক্ষ্য গ্রহন করেছে। সবাই এটাকে আত্মহত্যা বলেছে এবং মেয়ের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে বলে ।

তবে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন এপর্যন্ত আমাদের কাছে কোন  অভিযোগ আসেনি। অভিযোগ পেলেই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

%d bloggers like this: