গৌরীেপুরে দৈনিক প্রথম আলো ও দৈনিক যুগান্তর সংবাদপত্রে আগুন

0

নিজস্ব প্রতিনিধি (গৌরীপুর) ময়মনসিংহ:
ময়মনসিংহ গৌরীপুরে কুখ্যাত এক সন্ত্রাসীকে যুবলীগ কর্মী উল্লেখ করে সংবাদ পরিবেশন করায় যুবলীগের বিক্ষুদ্ধ কর্মীরা শুক্রবার সন্ধ্যায় দৈনিক যুগান্তর ও প্রথম আলো পত্রিকায় অগ্নিসংযোগ করে প্রতিবাদ জানায়।

স্থানীয় যুবলীগ নেতারা বলেন, গৌরীপুর সরকারী কলেজের ছাত্র মোঃ শাকিল আহাম্মেদ হত্যার ঘটনায় জড়িত কুখ্যাত সন্ত্রাসী বিএনপি কর্মী তমাল পাঠানকে যুবলীগ কর্মী উল্লেখ করে যুগান্তর ও প্রথম আলো পত্রিকায় শুক্রবার সংবাদ পরিবেশন করা হয়। এতে যুবলীগ নেতা-কর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। প্রকৃতপক্ষে তমাল পাঠান ময়মনসিংহ গৌরীপুরে আওয়ামী রাজনীতির সাথে কোনদিন জড়িত ছিল না। তার পরিবারের সকল সদস্যরা বিএনপি রাজনীতির সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত।

শুক্রবার বিকেলে গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক সভায় উক্ত বিভ্রান্তিমূলক সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, সাবেক সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সানাউল হক, সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন, পৌর যুবলীগের আহবায়ক আব্দুর রউফ মোস্তাকীম, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

%d bloggers like this: