গৌরীপুর সিধলা ইউনিয়নে শতভাগ বয়স্ক ও বিধবা ভাতা কার্যক্রম উদ্ভোধন করলেন- এমপি নাজিম উদ্দিন

0

ফারুক আহাম্মদ  :

দেশের বয়োজ্যেষ্ঠ দুস্থ ও স্বল্প উপার্জনক্ষম অথবা উপার্জনে অক্ষম বয়স্ক জনগোষ্ঠী এবং বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলাদের ভাতা কার্যক্রম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ১১২ টি উপজেলায় শতভাগে ভাতা কার্যক্রম উন্নীত করেছে।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমদ এমপির প্রচেষ্টায় শতভাগ ভাতা উন্নীতকরণ আওতায় রয়েছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা।
এখন থেকে ভাতা না পাওয়ার বিষয়ে আর কারো অভিযোগ বা বিতর্ক থাকল না। সরকার ভাতা পাওয়ার উপযুক্ত সবাইকে ভাতাভোগী নির্বাচিত করার খবর ছড়িয়ে পড়লে গৌরীপুর উপজেলা জুড়ে প্রশংসায় ভাসছেন সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন দলমত নির্বিশেষে সর্ব মহল।

ভাতা কার্যক্রম শতভাগ উন্নীতকরণ ও ডিজিটাল পদ্ধতিতে ভাতা বিতরণ শীর্ষক অবহিতকরণ ও ভাতা কার্যক্রম উদ্ভোধন অনুষ্ঠান ৩১ আগস্ট সোমবার বেলা ১২ টায় সিধলা ইউনিয়ন পরিষদের আয়োজনে মনাটি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সিধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জয়নাল আবেদিনের সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কবুলেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমদ এমপি । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ। অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল আলম। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহজাহান। বালিজুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংঘঠনিক সম্পাদক আব্দুল হান্নান, কেবিএম গোলাম মোস্তফা লিটন, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ইউনিয়ন যুব লীগের সভাপতি তোফায়েল আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- আব্দুল লতিফ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংঘঠনের সকল নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন সিধলা ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ, ভাতা আবেদন কারি বয়স্ক ও বিধবা নারি এবং এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

%d bloggers like this: