loading...

গৌরীপুর ইত্তেফাকুল উলামার বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালিত

0

ফারুক আহাম্মদ :
ভোলা জেলার বোরহানউদ্দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে মহানবী(সঃ)কে কুটুক্তি করার ঘটনাকে কেন্দ্র করে কুটুক্তিকারির ফাঁসির দাবি ও প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলিতে নিহতদের আর্থীক ক্ষতিপুরন ও আহতদের সু চিকিৎসার দাবিতে ময়মনসিংহের গৌরীপুর ইত্তেকাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী, গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে নিন্দা, প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।
মঙ্গলবার বাদ জহুর গৌরীপুর উত্তর বাজারস্থ বাইতুল আমান জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে স্থানীয় হারুনপার্ক চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী, গৌরীপুর উপজেলা শাখার সভাপতি মুফতি নাজিম উদাদিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ইত্তেফাকুল উলামা গৌরীপুর শাখার সিনিয়র সহ-সভাপতি ও গৌরীপুর বড় মসজিদের খতিব হাফেজ মাওলানা মোস্তাকিম, সাধারণ সম্পাদক হাফেজ আবুল কালাম হারেছ, পৌর শাখার সভাপতি হাফেজ মৌলানা আব্দুল হালিম,৫ নং সহনাটি ইউনিয়নের সভাপতি মাওলানা মুতিউর রহমান, ৫ নং সহনাটি ইউনিয়নের সাধারণ সম্পাদক হাফেজ মৌলানা সুলতান মাহমুদ,মাওলানা মুফতি জুনাইদ আহমেদ,সহ সাধারণ সম্পাদক পৌর শাখা,মাওলানা আতাউর রহমান সদস্য ইত্তেকাকুল উলামা গৌরীপুর শাখা, হাফেজ ফয়জুর রহমান সহ সম্পাদক পৌর শাখা প্রমুখ।

সমাবেশে বক্তারা প্রিয় নবী হযরত মুহাম্মদ (স:) সম্পর্কে ফেসবুক ম্যাসেঞ্জার ব্লগে জঘন্য ও ঘৃন্য উক্তি প্রদানকারী ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের চন্দ্র মোহন বৈদের ছেলে বিপ্লব চন্দ্র শুভকে ফাঁসির দাবী জানান এবং বক্তারা নিহতদের আর্থীক ক্ষতিপুরন ও আহতদের সু চিকিৎসা করা এবং মামলা প্রত্যাহার সহ সকল দাবী মানে নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। মিছিল ও সমাবেশে উপ-জেলার বিভিন্ন মাদ্রাসার ছাত্র,শিক্ষক সহ তৌহিদ-জনতা অংশ নেয় ।#

loading...
error: Content is protected !!
%d bloggers like this: