গৌরীপুর অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন মোহনা এন্টারপ্রাইজ

0

আবদুল কাদিরঃ

মহামারী করোনাভাইরাস আতঙ্কের কারণে গৌরীপুরের কর্মহীন খেটে খাওয়া হতদরিদ্র অসহায়, প্রতিবন্ধী,বিধবা, দিনমজুর খেটে খাওয়া লোকদের মাঝে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ময়মনসিংহের মেসার্স মোহনা সেনেটারি, মেসার্স মোহনা এন্টারপ্রাইজ। গৌরীপুরের রামগোপালপুর শাখার পক্ষ থেকে প্রতিষ্ঠানের পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান (হানিফ) নিজ উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে গত এপ্রিল মাস থেকে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কাজ শুরু করেন।

ত্রান সামগ্রীর মাঝে ছিল চাউল,তৈল, ডাল,পিয়াজ, আলু,মরিচ এবং পবিত্র ঈদুল ফিতরের সময় আরো বারতি যোগ করেন আতব চাউল,সেমাই, চিনি,চিপস পিটা,সাবান,রসুন এসব ঈদ সামগ্রী বিতরণ করেন শতাদিক অসহায় দুস্থ মানুষের মাঝে এবং তার সাথে ১ হাজার মাস্ক বিতরণ করেন তিনি।

এ ছাড়াও তিনি পাশ্ববর্তী এলাকার রামগোপাল পুর বাসষ্টেশন জামে মসজিদ, শ্রীধর পুর জামে মসজিদ,পশ্চিম পারা জামে মসজিদ,পাচাশি জামে মসজিদ,পাচাশি মীর বাড়ি জামে মসজিদ,বিশ্বনাথ পুরবাজার জামে মসজিদ,বিশ্বনাথ পুর বড়বাড়ি জামে মসজিদ,পুমবাইল জামে মসজিদ, চরধোয়া মসজিদ,দোরোয়া জামে মসজিদ,ধরুয়া স্কুল জামে মসজিদ,উরোয়াকোনা জামে মসজিদ,বির পশ্চিম পারা জামে মসজিদ,গাও রামগোপালপুর পাকা জামে মসজিদ, গাও রামগোপালপুর পশ্চিম পাড়া জামে মসজিদ, রহমানিয়া দারুলউলুম মাদ্রাসা সহ আরো কিছু ধর্মীয় প্রতিষ্ঠানে হাত ধোয়ার জন্য সাবান৷ এবং সাবান রাখার কেইছ নিজে উপস্থিত থেকে বিতরণ করেছেন।

ত্রান বিতরণ কালে মোঃ মোস্তাফিজুর রহমান (হানিফ) দুর্নীতি বার্তা কে বলেন আমার যতুটুকু সামর্থ্য তা বিতরণ করার চেষ্টা করছি, এবং তা অব্যাহত থাকবে ইনশাল্লাহ। এ ক্ষেত্রে “আমি সমাজের বিত্তশালীদের কাছে নিতান্ত আহবান করছি, আপনারাও অসহায় দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে আসুন।

%d bloggers like this: