গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালন

0

নিজস্ব প্রতিনিধি ঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস গৌরীপুরে শুক্রবার (১৭ মার্চ) যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের নেতৃত্বে আমতলা থেকে আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলা শাখা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অংশ গ্রহণ করেছে। দুপুর ১২টায় বাংলাদেশ ছাত্রলীগ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমার ও সাধারণ সম্পাদক জিল¬ুর রহমানের নেতৃত্বে একটি বিশাল আনন্দ র‌্যালী কালীপুর থেকে স্টেশন রোড পর্যন্ত শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে

বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন। পরবর্তীতে দলীয় কার্যালয়ে কেক কাটেন ছাত্র নেতৃবৃন্দ। বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল ও সাধারণ সম্পাদক বিধূ ভূষন দাসের নেতৃত্বে ও নব-গঠিত আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রের নেতৃত্বে আনন্দ র‌্যালী, পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে কেক কাটা অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

%d bloggers like this: